+880 1767-389971
Return And Refund Policy

SamyMart-এ আমরা সবসময় গ্রাহকের সন্তুষ্টিকে সর্বাধিক গুরুত্ব দিয়ে থাকি। আমরা চাই আপনার প্রতিটি কেনাকাটার অভিজ্ঞতা হোক ঝামেলাহীন ও নিশ্চিন্ত। তাই আমাদের Return & Refund Policy গ্রাহকের আস্থা ও স্বার্থ সুরক্ষিত রাখতে তৈরি করা হয়েছে।


🔹 পেমেন্ট ও অর্ডার
  • SamyMart-এ পেমেন্ট করার সবচেয়ে জনপ্রিয় মাধ্যম হলো Cash on Delivery (COD)

  • এছাড়াও গ্রাহকের সুবিধার্থে আমরা বিকাশ, নগদ, রকেটসহ অনলাইন পেমেন্ট গ্রহণ করি।

  • কিছু নির্দিষ্ট প্রোডাক্ট বা বিশেষ পরিস্থিতিতে আমরা অগ্রিম পেমেন্ট নিতে বাধ্য হতে পারি।


🔹 রিটার্ন পলিসি

SamyMart সর্বোচ্চ চেষ্টা করে আপনাকে সঠিক ও নির্ভরযোগ্য প্রোডাক্ট সরবরাহ করার। তবে কিছু ক্ষেত্রে আপনি পণ্য রিটার্ন করতে পারবেন:

  1. ডিফেক্টিভ বা ক্ষতিগ্রস্ত পণ্য:
    প্রোডাক্ট হাতে পাবার পর যদি তা ডিফেক্টিভ বা ফিজিক্যালি ড্যামেজড হয়, তাহলে গ্রহণের ২৪ ঘণ্টার মধ্যে আমাদের কাস্টমার সাপোর্টে যোগাযোগ করতে হবে।

  2. ভুল পণ্য প্রাপ্তি:
    অর্ডার অনুযায়ী সঠিক প্রোডাক্ট না পেলে প্রমাণসহ আমাদের জানাতে হবে।

  3. স্টক আউট বা অর্ডার বাতিল:
    কোনো কারণে যদি আপনার অর্ডার স্টকে না থাকে বা ডেলিভারি দেয়া সম্ভব না হয়, তাহলে আপনার অর্থ ফেরত দেয়া হবে।

  4. রিটার্ন শর্তাবলী:

    • প্রোডাক্ট অবশ্যই অরিজিনাল কন্ডিশনে থাকতে হবে।

    • ইউজড বা ক্ষতিগ্রস্ত প্রোডাক্ট রিটার্নযোগ্য নয়।

    • রিটার্নকৃত পণ্য যাচাইয়ের পরেই রিফান্ড প্রক্রিয়া শুরু হবে।


🔹 রিফান্ড পলিসি

SamyMart গ্রাহকের অগ্রিম বা অতিরিক্ত প্রদত্ত অর্থ যথাসময়ে ফেরত দেওয়ার নিশ্চয়তা প্রদান করে।

  1. রিফান্ড মাধ্যম:
    যে মাধ্যমে পেমেন্ট করা হয়েছে, সেই একই মাধ্যমে রিফান্ড করা হবে (বিকাশ, নগদ, রকেট, অনলাইন পেমেন্ট ইত্যাদি)।

  2. রিফান্ডের সময়সীমা:
    সাধারণত রিফান্ড প্রসেস হতে ৫-৭ কর্মদিবস সময় লাগতে পারে। বিশেষ পরিস্থিতিতে কিছুটা অতিরিক্ত সময় লাগতে পারে।

  3. অতিরিক্ত অর্থ ফেরত:

    • অনলাইন পেমেন্টে যদি ভুলবশত অতিরিক্ত টাকা কেটে নেয়া হয়।

    • কোনো প্রোডাক্ট স্টকে না থাকায় বাদ দিলে অতিরিক্ত টাকার অংশ ফেরত দেয়া হবে।

  4. রিফান্ড নোটিফিকেশন:
    রিফান্ড সম্পন্ন হলে গ্রাহককে SMS, ফোন, বা ইমেইল এর মাধ্যমে জানানো হবে।


🔹 নন-রিফান্ডেবল কেস
  • গিফট ভাউচার বা SamyMart Balance-এ প্রদত্ত অর্থ সরাসরি রিফান্ডযোগ্য নয়।

  • ডেলিভারি চার্জ বা শিপিং চার্জ ফেরতযোগ্য নয় (যদি না কোম্পানির কারণে রিটার্ন হয়)।

  • ক্যাশ অন ডেলিভারি (COD) সিলেক্ট করে পেমেন্ট না করলে কোনো রিফান্ড প্রযোজ্য হবে না।


🔹 যোগাযোগ

রিফান্ড বা রিটার্ন সংক্রান্ত যেকোনো অভিযোগ বা প্রশ্নের জন্য যোগাযোগ করুন:

📧 ইমেইল: samymartbd@gmail.com
☎️ হোয়াটসঅ্যাপ নম্বর: +8801767389971


SamyMart বিশ্বাস করে গ্রাহকের আস্থাই আমাদের সবচেয়ে বড় অর্জন।
তাই আমরা প্রতিটি অর্ডার ও পেমেন্টের ক্ষেত্রে স্বচ্ছতা ও নিরাপত্তা নিশ্চিত করতে সর্বদা প্রতিশ্রুতিবদ্ধ।